ঝিকরগাছায় যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

ঝিকরগাছা উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৮ আগস্ট) ঝিকরগাছা আলিয়া মাদরাসা হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন >>> ঈদকে সামনে রেখে ব্যস্ত কামার শিল্পীরা

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ মোঃ নাসির উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সহ-সভাপতি ও ঝিকরগাছা পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল।

আরো পড়ুন >>> অনলাইনে হয়রানির শিকার? জেনে নিন করণীয়

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্র ও যুবনেতা, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলামসহ ঝিকরগাছা আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ।

এ সময় সাংসদ নাসির উদ্দীন বলেন- ১৫ আগস্ট শোককে শক্তিতে রুপান্তর করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে যুবলীগকে ভুমিকা রাখতে হবে।

ঝিকরগাছা উপজেলা শাখার সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা উপজেলা যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাপ্পী’র সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগ যশোর জেলা শাখার সহ-সভাপতি ও উপজেলা যুবলীগ নেতা মোঃ আজহার আলী।

অনুষ্ঠিানে ঝিকরগাছা উপজেলা ও পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগস্ট ৮, ২০১৯ at ২১:২৫:৪০ (GMT+06)
দেশদর্পণ/আহা/এসজেএস/আক