চৌগাছায় ভৈরব নদে মাছের পোনা অবমুক্ত করন ও ৩ দিন ব্যাপি বৃক্ষমেলা উদ্বোধন

যশোরের চৌগাছায় ৩দিন ব্যাপি বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও বৃক্ষ বিতরণের আয়োজন করা হয়। শনিবার দুপুর সাড়ে বারটায় উপজেলা পরিষদ চত্ত্বরে একটি বৃক্ষ রোপণ করে বৃক্ষমেলার উদ্বোধন করেন করা হয়। এ উপলক্ষে উপজেলা কৃষি সম্প্্রসারণ অধিদপ্তর আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

ওই দিনেই উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে ভৈরব নদে ২০১৯-২০ অর্থ-বছরের রাজস্ব খাতের আওতায় ৩৮০ কেজি বিভিন্ন কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়। শহরের মুক্তদহ ভৈরব ব্রিজের পাশে নদে মৎস্য পোনা অবমুক্ত করেন এমপি নাসির উদ্দিন।

আরো পড়ুন >>> মাসে ১৫০ টাকায় আনলিমিটেড কথা

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান লাড্ডু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল,ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক নাজনীন নাহার পপি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বন কর্মকর্তা ওমর আলী গাজী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুন্তাজ আলী ও তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, জেলা পরিষদ সদস্য হবিবর রহমান হবি, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়াসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আগস্ট ১৬, ২০১৯ at ১৩:১৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বিকে/তআ