বিয়ে করছেন দেবপর্ণা

কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝে না’, ‘ভানুমতীর খেল’ থেকে ‘ত্রিনয়নী’ একাধিক ধারাবাহিকে অভিনয়ের সুবাদে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এবার এই জনপ্রিয় টেলিঅভিনেত্রীই দিলেন নতুন খবর। খুব শিগগিরিই দেবপর্ণা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। দীর্ঘদিনের বন্ধু শুভ্রজ্যোতি পাল চৌধুরীকে বিয়ে করছেন তিনি।

তাদের বন্ধুত্বের কথা অনেকেই জানেন। তবে বিয়ে নিয়ে বা সম্পর্ক নিয়ে দু’জনের কেউই কোনোদিন প্রকাশ্যে মুখ খোলেননি। মাস খানেক থেকেই শোনা যাচ্ছিল, তারা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

গেল ১২ অক্টোবর সোশ্যাল মিডিয়াতে দেবপর্ণা এবং শুভ্রজ্যোতি দুজনেই জানালেন যে তারা বিয়ে করতে চলেছেন। দু’জন হাত ধরে একসঙ্গে ছবি দিয়েই প্রকাশ্যে আনলেন এই খবর। শুভ্রজ্যোতির শেয়ার করা পোস্টের ক্যাপশনে লেখা, ‘রাজার যেমন রানিকে প্রয়োজন, তেমনই আমারও তোমাকে প্রয়োজন। সিঙ্গেলদের দুনিয়াকে বিদায়। হবু বউয়ের সঙ্গে ছবি।’

ভারতীয় গণমাধ্যমের খবর আগামী বছর ৩০ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। দেবপর্ণার হবু স্বামী অর্থাৎ শুভ্রজ্যোতি পাল চৌধুরী পেশায় আদতে জিম ইন্সট্রাক্টর। রাইভাল ফিটনেস স্টুডিও নামে তাঁর একটি জিমও রয়েছে। টালিউডের খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে অনেকেই আসেন শুভ্রজ্যোতির এই জিমখানায়। সেরকমই দেবপর্ণা চক্রবর্তীও নাকি আসতেন। আর সেই সুবাদেই শুভ্রজ্যোতির সঙ্গে আলাপ টেলি অভিনেত্রী দেবপর্ণার।