খোলামেলা রূপে শ্রদ্ধা কাপুর

সম্প্রতি প্রকাশ্যে এসেছে শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাঘি থ্রী’ ছবির ট্রেলার। আহমেদ খান পরিচালিত এ ছবিতে এ নায়িকাকে দেখা যাবে টাইগারশ্রফের বিপরীতে। ট্রেলারটি এরইমধ্যে দর্শক মাতাচ্ছে। ধুন্ধুমার অ্যাকশন ঘরানার এ ছবিটি চলতি বছরের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হবে বলেও ধারণা করা হচ্ছে। শুধু তাই নয়, এ ছবিতে ব্যাতিক্রমী এক শ্রদ্ধাকে পাওয়া গেছে। অ্যাকশন দৃশ্যে যেমন তিনি অভিনয় করেছেন, তেমনি ব্যাপক খোলামেলা রূপেও দেখা মিলবে তার। বিশেষ করে টাইগারশ্রফের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। একটি চুম্বনের দৃশ্যেও তারা অভিনয় করেছেন।

সব মিলিয়ে এ ছবিটি নিজের ক্যারিয়ারে নতুন মোড় নিয়ে আসবে বলেও মনে করেন শ্রদ্ধা। এরইমধ্যে এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নায়িকা। সম্প্রতি এক  সাক্ষাৎকারে ছবিটিকে নিজের ক্যারিয়ারের সেরা অ্যাকশন ছবি হিসেবেও অভিহিত করেন তিনি।
শ্রদ্ধা বলেন, এটি গল্প নির্ভর একটি অ্যাকশন ছবি। এ ধরনের ছবি বলিউডে কম হয়েছে। ছবির জন্য ফাইট শিখতে হয়েছে আমাকে। আর টাইগারের সঙ্গে কাজের অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিলো। ওর সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে রয়েছে আমার। তবে টাইগারের সঙ্গে এমন দৃশ্যে বেশ সাবলীল ছিলাম আমি। পরিচালক এক টেকেই নিয়েছেন চুম্বনের দৃশ্যও। সব মিলিয়ে অ্যাকশনের সঙ্গে সঙ্গে সুপারহট  ও দুষ্টু মিষ্টি শ্রদ্ধাকেই এখানে খুঁজে পাবেন দর্শক।