Take a fresh look at your lifestyle.

যে কারণে প্রেমের প্রস্তাব পাননি দিশা পাটানি

Get real time updates directly on you device, subscribe now.

ভারতীয় তরুণদের কাছে তিনি ‘জাতীয় ক্রাশ’। অথচ দিশা পাটানির প্রেমের প্রস্তাব না পাওয়ার আক্ষেপটা রয়েই গেল। মোহিত সুরির মালাং ছবির প্রচারে এমন কথাই জানালেন বলিউডের এই অভিনেত্রী। সুন্দর গড়ন আর সাজে নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপনায় অনন্য দিশা।

আরও পড়ুন:

অস্কারে সেরা সহ-অভিনেতা ও অভিনেত্রী হলেন যারা

যৌন ক্ষমতা বাড়াতে যেসব খাবার খাবেন

ইনস্টাগ্রাম পোস্টের ছবি দেখে যেকোনো তরুণই কাত। নিশ্চয়ই অনেকেরই মন ভেঙেছেন এই অভিনেত্রী। তা কতজনের হবে? এমন প্রশ্ন করা হয়েছিল তাঁকে। কেউ কি ভেবেছেন, তাতে এমন দুঃখগাথা বের হবে! দিশা জানালেন, ‘আসলে আমাকে কেউ প্রেমের প্রস্তাব দেয়নি। স্কুলে আমি টমবয় ধরনের ছিলাম।’ দিশার বেজায় আক্ষেপও আছে। কেউ যদি তাঁকে একবারও প্রস্তাব দিত, বিনিময়ে কিছুটা ভালোবাসা প্রকাশও করতেন তিনি।

দিশাকে প্রস্তাব না দেওয়ার কারণ কী? সেটাও জানালেন তিনি। বাবা পুলিশ। প্রস্তাব দিয়ে যদি জেলে যেতে হয়, হয়তো এই আতঙ্কে কেউ প্রস্তাব দেননি। দিশা বলেন, ‘বাবা পুলিশ ছিলেন। তাই কেউ ঘরের বাইরে আমার সঙ্গে কথা বলেনি। এমনকি কলেজেও কেউ আমাকে প্রস্তাব দেয়নি। তারপর আমি বলিউডে প্রবেশ করলাম। আমি কোনো পার্টিতেও যাই না। তাই আমি খুব বেশি মানুষের সঙ্গে মিশিনি। আমার জীবনটা আসলেই দুঃখের।’

প্রেমের প্রস্তাব না পাওয়া দিশা পাটানি এখন তরুণদের কাছে জাতীয় ক্রাশ। তবু দিশার কাছে এটি যেন ‘দুঃখের জীবন’ হয়ে ধরা দেয়। দিশার এই কথা শুনে হেসে গড়িয়ে পড়েছেন মালাং ছবির তারকারা। আদিত্য রায় কাপুর, কুনাল খেমু ও অনিল কাপুর হেসে খুন।

সে যা-ই হোক। দিশার এই দুঃখের জীবন হয়তো কেটেছে। কারণ ভারতীয় তরুণীদের ‘ক্রাশ’ টাইগার শ্রফের সঙ্গে দিশার প্রেমের খবর সবার জানা। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো শোনা যায়নি, তবে পাপারাজ্জির ক্যামেরা ঠিকই খোঁজখবর রেখেছে দুজনের। তাঁরা কখন, কোথায় একসঙ্গে ঘুরছেন, খাচ্ছেন, তার খবর আর ছবি ঠিকই প্রকাশ পায় গণমাধ্যমে। সবে মুক্তি পেল দিশা পাটানি অভিনীত ছবি মালাং। হাতে আছে সালমান খানের সঙ্গে প্রভু দেবা পরিচালিত রাধের মতো ছবিও।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

%d bloggers like this: