শাবনূরের প্রেমিকের তালিকায় আর কে কে?

বাংলাদেশের চলচ্চিত্রের এক সময়ের দাপুটে নায়িকা শাবনূর। যেমন নন্দিত ছিলেন, ঠিক তেমনি তাকে নিয়ে মিডিয়া অঙ্গনে কানাকানিও কম ছিল না। বিভিন্ন সময়ে তাকে জড়িয়ে গুঞ্জন উঠেছে। ক্যারিয়ারের শুরুতে শাবনূরের সঙ্গে সালমান শাহর প্রেমের গুঞ্জন রটে। সে চর্চা কখনো থামেনি। সত্য মিথ্যে প্রমাণের আগেই সবাইকে কাঁদিয়ে সালমান চলে গেছেন পরপারে।

সে সময় নায়ক সাব্বিরের সঙ্গেও প্রেমের গুঞ্জন ওঠে শাবনূরের। সে আগুন খুব বেশি দিন জ্বলেনি। তবে তার প্রেমের গুঞ্জন বেশি মাত্রা পায় রিয়াজকে ঘিরে। শাবনূর ও রিয়াজ জুটি হয়ে রূপালি পর্দা শাসন করেছেন লম্বা সময়। রোমান্টিক সেই জুটি দারুণ রোমাঞ্চের জন্ম দিয়েছেন বহুদিন ধরে।

আরও পড়ুন:ইরানে মৃতের সংখ্যা বেড়ে ৯২, সারাদেশে জুমার নামাজ বাতিল

রিয়াজ-শাবনূর তখন তুমুল জনপ্রিয়। আর এই জনপ্রিয়তা যেন মোড় নেয় অন্য দিকে। হঠাৎ তাদের সর্ম্পকে প্রেমে জড়িয়ে ফেলে একটি মহল। জুটিটাও ভেঙে যায়। শুধু যে প্রেমের গুঞ্জন তাদের জুটি ভেঙে দেয়, এমনটা নয় কিন্তু। ফলাফল তারাও ধীরে ধীরে হারিয়ে যান শীর্ষস্থান থেকে।

রিয়াজ বিনোদন জগতের বাইরের একজনকে বিয়ে করে ফেললে এ গুঞ্জনে মাটিচাপা পড়ে। পরে ২০১০ সালে বজলুর রশীদ চৌধুরীর ‘বধূ তুমি কার’ ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছিলেন অনিক। সেই সূত্রে তাদের পরিচয় ও পরিনয়। তবে জনপ্রিয়তা হারানোর ভয়ে শাবনূর বিয়ের বিষয়টি চেপে রেখেছিলেন বহুদিন।

দেশদর্পণ/আহা/ভক/ম