Take a fresh look at your lifestyle.

পোষ্টার লাগানোর প্রতিবাদে গাবতলী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

Get real time updates directly on you device, subscribe now.

বগুড়ার গাবতলীতে আওয়ামী সন্ত্রাসী আখ্যায়িত করে পোষ্টার লাগানোর প্রতিবাদে গাবতলী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মহিষাবান ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম মোল্লা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার মহিষাবানের দেবত্তোরপাড়া গ্রামে এক বাঁশ ঝাড়ে গত ১১মার্চ সন্ধ্যায় একই ইউনিয়নের চকমড়িয়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে চিহ্নিত সন্ত্রাসী ও মাদকসেবী ১৯মামলার আসামী নাহিদুল ইসলাম নয়ন (৩৫) হত্যার স্বীকার হয়। এ ঘটনায় নিহত নয়নের মা নারগিস বেওয়া বাদী হয়ে পরদিন গত ১৩ই মার্চ গাবতলী মডেল থানায় ১৫জনের নাম উল্লেখ করে এবং ৭/৮জনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করে। দায়েরকৃত মামলায় অভিযুক্তরা প্রায় সবাই বিএনপি ও অঙ্গদলের রাজনীতির সঙ্গে জড়িত।

কিন্তু এরপরও নয়নের ভগ্নিপতি বালিয়াদিঘী ইউনিয়নের কালাইহাটা পশ্চিমপাড়া গ্রামের মৃত আঃ কুদ্দুস ফকিরের ছেলে ইউনিয়ন বিএনপি নেতা রফিক ফকির আওয়ামী লীগের মান সম্মান ক্ষুন্ন করতে নয়নকে আওয়ামী লীগ সন্ত্রাসীরা খুন করেছে উল্লেখ করে এলাকায় পোস্টার লাগানো হয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা, ক্ষোভ প্রকাশ ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে অবিলম্বে পোস্টার থেকে “আওয়ামী লীগ সন্ত্রাসী” কথাটি প্রত্যাহারের জোর দাবি করছি।

অন্যথায় তীব্র আন্দোলন গড়ে তোলাসহ আইনের আশ্রয় নেওয়া হবে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক নিবারন চন্দ্র দাস, মহিষাবান ইউনিয়ন আ’লীগের সভাপতি (ভারঃ) হাফিজার রহমান টোনা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাকিল ইসলাম বুলেট, পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির ইসলাম পিপুল, আ’লীগ নেতা শাহাদৎ হোসেন, শাজাহান আলী, দৌলতজামান দুলু, কালু মিয়া, আ. সামাদ, খলিল মিয়া, দেলোয়ার হোসেন, ভূট্রো মিয়া, আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাকিব হাসান, যুগ্ম সম্পাদক কাউসার ইসলাম কাজল প্রমুখ।

এপ্রিল ০৪, ২০২৩ at ১৭:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/সুরা

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

%d bloggers like this: